Daily Sunshine

বড়াইগ্রামের পুকুরপাড়ে ভূমিহীনদের সুদৃশ্য ঘর

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষ্যে মাথা গোঁজার ঠাঁই হিসাবে পাকা গৃহ পেয়েছে ৬৯ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার। জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে উপকারভোগীদের কাছে এসব গৃহ হস্তান্তর করেন।
এ উপলক্ষ্যে মঙ্গলবার বড়াইগ্রাম সদর ইউনয়িনের উপলশহর গ্রামে আয়োজিত গৃহ হস্তান্তর অনুষ্ঠানে ইউএনও জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সম্পাদক মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, ইউপি চেয়ারম্যান মমিন আলী, নীলুফার ইয়াসমিন ও তোজাম্মেল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা হাবীবা খাতুন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুর রাজ্জাক, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাসুদ রানা মান্নান, ইউপি সদস্য নুর ইসলাম সিদ্দিকী, আওয়ামীলীগ নেতা শাবান মাহমুদ ও আলতাফ মাহমুদ বক্তব্য রাখেন।
উপজেলা প্রকল্প অফিস সূত্রে জানা যায়, সরকারের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় এখানে ৬৯টি পরিবারের জন্য পাকা গৃহ নির্মাণ করা হয়েছে। উপকারভোগীদের জীবনমান সুন্দর করতে বিদ্যুৎ সংযোগ প্রদান, সুপেয় পানি ও স্যানিটেশনের ব্যবস্থাও করা হয়েছে। প্রতিটি গৃহে দুটি শয়ন কক্ষ, একটি টয়লেট, রান্না ঘর, কমনস্পেস ও একটি বারান্দা। অনুষ্ঠানে প্রধান অতিথির পক্ষ থেকে প্রতিটি পরিবারের জন্য বিনামূল্যে চৌকিও প্রদান করা হয়েছে।

মার্চ ২৪
০৫:৪৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত