Daily Sunshine

নারীদের জন্য মোবাইল জার্নালিজম প্রশিক্ষণে অংশগ্রহণের সুযোগ

Share

স্টাফ রিপোর্টার : দেশে প্রথমবারের মত রাজশাহীতে শুরু হতে যাচ্ছে নারীদের জন্য “মোবাইল জার্নালিজম এবং কনটেন্ট প্রডাক্টশন” প্রশিক্ষণ ও ইন্টার্ণশীপ কর্মসূচি।
গণযোগাযোগ ও সাংবাদিকতা উন্নয়ন বিষয়ক জ্ঞানচর্চা কেন্দ্র সিসিডি বাংলাদেশ এই প্রশিক্ষণ কর্মসূচি আয়োজন করেছে। এই কর্মসূচিতে ৩০ জন সম্ভাবনাময় যুব নারীকে অংশগ্রহণের সুযোগ দেয়া হবে। ১৮ থেকে ৩০ বছর বয়সী যুব নারীরা এই কর্মসূচিতে অংশ নেয়ার জন্য আবেদন করতে পারবেন। আবেদনকারীদের অবশ্যই স্নাতক পর্যায়ে পড়ুয়া অথবা মাস্টার্স শেষ করেছেন এমন যুব নারী হতে হবে। প্রশিক্ষণ শেষে যুব নারীদের রেডিও পদ্মা ৯৯.২এফএম-এ ইন্টার্ণশীপের সুযোগ দেয়া হবে।
এই কর্মসূচিতে অংশ নিতে আগ্রহী যুব নারীদের অনলাইনে িি.িপপফনফ.ড়ৎম/সড়লড় শীর্ষক লিংকেক ক্লিক করার মাধ্যমে আবেদন সম্পন্ন করতে হবে। তবে অনলাইনে আবেদন করতে সমস্যা রয়েছে এমন যুব নারীরা এক কপি ছবি ও পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ আবেদনপত্র “স্টেশন ম্যানেজার রেডিও পদ্মা ৯৯.২এফএম, তাসিব প্যালেস, হোল্ডিং নং- ৪১৮/১, মোনাফের মোড়, রাজশাহী-৬২০৪” ঠিকানায় আগামী ২৭ মার্চের মধ্যে দাখিল করতে হবে। আগ্রহী প্রার্থীরা প্রয়োজনে ০১৭-৫৫৫-৭৫-৮৮৮ মোবাইল নম্বরে যোগাযোগ করতে পারবেন।

মার্চ ২৪
০৫:৪৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত