Daily Sunshine

জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ জনগোষ্ঠীর দক্ষতা উন্নয়ন বিষয়ক অবহিতকরণ সভা

Share

স্টাফ রিপোর্টার : জলবায়ু পরিবর্তনে স্থানান্তরিত ও ঝুঁকিপূর্ণ দরিদ্র জনগোষ্ঠীর দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে নগর ভবন সরিৎ দত্ত গুপ্ত সভা কক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. এবিএম শরীফ উদ্দিন। জিআইজেড এর আরবান ম্যানেজমেন্ট অফ ইন্টারন্যাল মাইগ্রেশন ডিউ টু ক্লাইমেট চেঞ্জ (ইউএমআইএমসিসি) ও আরবান ম্যানেজমেন্ট অফ মাইগ্রেশন এন্ড লিভলিহুড (ইউএমএমএল) প্রকল্পের অধীনে জিএফএ প্রতিষ্ঠান মাধ্যমে এই দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের অবহিতকরণ সভার আয়োজন করা হয়।
প্রশিক্ষণ অবহিতকরণ সভায় রাসিকের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি মোঃ মনিরুজ্জামান, রাজশাহী মহিলা চেম্বাব অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি রোজিটি নাজনীন, রাজশাহী জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আব্দুল্লাহ আল ফিরোজ, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি ও দৈনিক সোনালী সংবাদ সম্পাদক লিয়াকত আলী, রাজশাহী মহিলা কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মোঃ নাজমুল হক, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাসুদুর রহমান, ইউসেপ বাংলাদেশ এর প্রতিনিধি খন্দকার ফরিদ আহম্মেদ, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের আইয়ুব উল আজাদ, রাসিকের চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান ও সিডিসির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মার্চ ২৪
০৫:৪৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত