Daily Sunshine

জামাইকে মোটরসাইকেল না দেওয়ায় মাকে জবাই করলো মেয়ে

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: প্রবাসী স্বামীকে মোটরসাইকেল কিনে দেওয়ার দাবী পুরন না করায় নাটোরের গুরুদাসপুরে নিজ শয়ন কক্ষে মাকে গলাকেটে হত্যা করেছে ববি খাতুন নামে এক কিশোরী। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডে ব্যবহৃত ব্লেড, স্বর্ণলংকার উদ্ধারসহ কিশোরীকে আটক করে মামলার রহস্য উদঘাটন করেছে জেলা পুলিশ।
মঙ্গলবার দুপুরে নাটোর জেলা পুলিশ কার্যালয়ের সামনে এক প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।
প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, প্রবাসী স্বামী সোহেল রানাকে মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য কিশোরী ববি খাতুন তার মা সেলিনা খাতুনের কাছে দাবী জানান। কিন্তু তার মা মোটর সাইকেল কিনে দিতে অস্বকৃতি জানালে ববি খাতুনের সাথে মনমালিন্য সৃষ্টি হয়।
এরপর গতকাল সোমবার বিকেলে গুরুদাসপুর উপজেলার নাড়ীবাড়ী নিজ শয়ন কক্ষে ব্লডে দিয়ে মা সেলিনা খাতুনকে গলা কেটে হত্যা করে কিশোরী ববি খাতুন। পরে খবর পাওয়ার পর পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এসময় হত্যাকাণ্ডকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করে ববি খাতুন।
পরে পুলিশের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের জন্য ববিকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মাকে হত্যার কথা স্বীকার করে সে। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ব্লেড, ৯ভরি স্বর্ণ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় ববি খাতুনকে আসামী করে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেছে তার মামা সুলতান আহমেদ খান।

মার্চ ২৪
০৫:৪১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত