Daily Sunshine

আ’লীগে হাইব্রিড নেতার স্থান নেই : খাদ্যমন্ত্রী

Share

নওগাঁ প্রতিনিধি: আওয়ামীলীগ দলে কোন হাইব্রিড, মাদক ব্যবসায়ী, মাস্তানদের স্থান নেই বলে মন্ত্রব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।
তিনি মঙ্গলবার দুপুরে বদলগাছী উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বাষিক সম্মেলনে প্রধান বক্তা হিসাবে এসব একথাগুলো বলেন।
মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে বিএনপি, জামায়াত থেকে শুরু করে এমন কেউ নেই যে শেখ হাসিনার সুবিধা পায় নাই। এ সরকারের আমলে কৃষকে সারের জন্য গুলি খেয়ে মরতে হয় না। কম দামে সার পাচ্ছে। কৃষকরা ধানের নায্য দাম পাচ্ছে। কৃষকরা কম দামে সার পাচ্ছে। সেচের অভাবে ধান নষ্ট হয় না। বিধবরা বিধবা ভাতা, বয়স্করা বয়স্ক ভাতা, মাতৃকালীন ভাতা, স্কুল কলেজের নতুন নতুন বিল্ডিং, রাস্তাঘাট, কালভার্ট হচ্ছে। তাই সঠিক সিদ্ধান্ত ও সঠিত নেতৃত্ব নিয়ে আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। যারা ঐক্যবদ্ধ থাকতে পারবে না তাদের দলে থাকার অধিকার নেই। এসময় মন্ত্রী বিএনপির উদ্দেশ্য বলেন, ফখরুল শুধু বলে বেড়ান প্রধানমন্ত্রীকে পদত্যাগ করতে হবে। পদত্যাগ এত সহজ নয়। শেখ হাসিনার একটি রক্ত বিন্দু বেঁচে থাকতে শেখ হাসিনা, আওয়ামীলীগ ক্ষমতাচ্যুত হবে না, পথ হারাবে না।
এর আগে সম্মেলনের উদ্ধোধন করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। সম্মেলনে বদলগাছী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. আবু জাফর মো. শফি মাহমুদের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস, এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, শহীদুজ্জামান সরকার এমপি, ছলিম উদ্দীন তরফদার এমপি, ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন এমপি ও আনোয়ার হোসেন হেলালসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত সম্মেলন চলছিল।

মার্চ ২৪
০৫:৪০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত