Daily Sunshine

নওগাঁয় রিকের উদ্যোগে প্রকল্প সমাপনী কর্মশালা

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ পৌরসভায় বসবাসকারী দরিদ্র ও হত দরিদ্র পরিবারের সদস্যদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে ইএইচএনএসএম প্রকল্পের সমাপনী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসকের প্রতিনিধি স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক, গোলাম মো. শাহ নেওয়াজ।
মঙ্গলবার সকালে শহরের নওগাঁ কেডি সরকারী উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে রিসোর্স ইন্ট্রিগ্রেশান সেন্টার রিকের আয়োজন করে। নওগাঁ পৌরসভার মেয়র নাজমুল হক সনির সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় অন্যদের মধ্যে সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দীন, ২৫০ শয্যা হাসপাতালের সাবেক তত্বাবধায়ক ডা. আনজুমান আরা, রিকের ডিজিএম দীনবন্ধু দত্ত, ট্রেনিং সমন্বয়কারী মকিম উদ্দীন, প্রকল্প সমন্বয়কারী অমিত মিত্র বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, দাতা সংস্থা ইউরোপিয়ান ইউনিয়নকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে এ ধরনের প্রকল্প নওগাঁ পৌরসভায় বাস্তবায়নে আশাবাদ ব্যক্ত করেন। এসময় অন্যদের মধ্যে পৌর পরিষদের সদস্যরা, বে-সরকারী ক্লিনিক প্রাইম ল্যাব এন্ড হাসপাতাল, হলিক্রিসেন্ট হাসপাতাল ও বলাকা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের স্বত্তাধিকারীরা উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথি দরিদ্র নাগরিকদের স্বাস্থ্য সেবা কার্যক্রমে সহযোগিতা করার জন্য মেয়র আলহাজ্ব নাজমুল হক সনিকে ক্রেস্ট, দারিদ্রদের স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান রাখায় ৩টি বে-সরকারী ক্লিনিক মালিকদের ক্রেস্ট ও পৌরসভার ৯টি ওয়ার্ডের সেরা কমিউনিটি স্বেচ্ছাসেবী হিসাবে ২৭ জনকে ক্রেস্ট প্রদান করা হয়।

মার্চ ২৪
০৫:৩৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত