Daily Sunshine

এমএলএম ফাঁদে জিম্মি ৩৭ জন উদ্ধার, গ্রেপ্তার ৪

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে মাল্টি লেভেল মার্কেটিং (এমএলএম) ফাঁদে ফেলে জিম্মি করে রাখা হয়েছিল ৩৭ জন তরুণ-তরুণীকে। তাদের টাকা আটকে রেখে নতুন সদস্য সংগ্রহের করানো হচ্ছিল জোর করেই। পুলিশ অভিযান চালিয়ে তাদের উদ্ধার করেছে। এছাড়া এদের জিম্মি করার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তার চারজন হলেন, রাজশাহীর পুঠিয়া উপজেলার মেছপাড়া জিউপাড়া গ্রামের মৃত আবদুল মান্নান মণ্ডলের ছেলে মোহাইমিনুল হক মিনু (২৪), তার স্ত্রী শিলা বেগম (২০), নাটোর সদর উপজেলার জালালাবাদ গ্রামের আসলাম আলীর ছেলে শিমুর হোসেন (১৯) এবং রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার যষ্ঠিতলা মহল্লার রঞ্জন দাসের ছেলে রাকেশ দাস (৩০)।
রোববার দিবাগত রাত দেড়টার দিকে রাজশাহী মহানগরীর দক্ষিণ দড়িখড়বোনা এলাকায় অভিযান চালিয়ে এই চারজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তিনটি বাড়ি থেকে ৩৭ জন চাকরি প্রত্যাশী বেকার তরুণ-তরুণীকে উদ্ধার করা হয়। বোয়ালিয়া থানা পুলিশ এ অভিযান চালায়।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেনম গ্রেপ্তার চারজন বেস্ট ওয়ান মার্কেটিং এজেন্সী নামের একটি এমএলএম কোম্পানী চালু করেছিলেন। তারা চাকরি প্রত্যাশী প্রত্যেকের কাছ থেকে সিভিবাবদ ৫৬০ টাকা এবং কোম্পানীতে যোগদান বাবদ এককালীন ৩৬ হাজার টাকা নেন।
এর মধ্যে থাকা-খাওয়ার জন্য ১৮ হাজার টাকা এবং পণ্যসামগ্রী বাবদ আরও ১৮ হাজার টাকা। যারা টাকা দিয়েছিলেন তাদের জিম্মি করে নতুন সদস্য আনার কাজ করানো হতো। ভুক্তভোগী এক তরুণ এ ব্যাপারটি পুলিশকে জানায়। এরপরই অভিযান চালানো হয়।

মার্চ ২৩
০৭:৩৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত