Daily Sunshine

পবার বড়গাছীতে আগুনে পুড়ে ছাই হলো বাড়ি

Share

স্টাফ রিপোর্টার: শর্ট সার্কিটের আগুনে পুড়ে গেছে ভ্যাচালক আব্দুল গফুরের বাড়ি। পুড়ে মারা গেছে বড় গাভী গরু। গাভীটির পেটে বাচ্চা ছিল। আরো একটি বাছুরও পুড়ে গেছে। এছাড়াও টিভিসহ ঘরের যাবতীয় আসবাবপত্রও পুড়ে ছাই হয়ে গেছে। আহত হয়েছে স্বামী আব্দুল গফুর ও স্ত্রী কাজলী বেগম।
রোববার দিবাগত রাত আড়াইটার দিকে রাজশাহীর পবা উপজেলার বড়গাছী ইউনিয়নের বেতকুড়ি গ্রামে এ ঘটনা ঘটে। তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। রাজশাহী জেলা পরিষদের সদস্য এমদাদুল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ভূক্তিভোগিদের ব্যক্তিগত উদ্যোগে ১০ হাজার টাকা অনুদান দেন।
ক্ষতিগ্রস্ত ভ্যানচালক আব্দুল গফুরের স্ত্রী কাজলী বেগম জানান, রোববার রাতে খাবার শেষে তারা ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে আগুন লাগার বিষয়টি টের পান। এসময় তাদের চিৎকারে লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করে।
সংবাদ পেয়ে নওহাটা ফায়ার সার্ভিস ষ্টেশনের একটি দল ঘটনাস্থল পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে। তিনি আরও বলেন, আগুনে পুড়ে মারা গেছে ১টি পেটে বাচ্চাসহ বড় গাভী গরু, পুড়ে গেছে আরো একটি বাছুর গরু, পুড়ে ছাই হয়েছে টিলি, মোবাইল, বাস্ক, সুকেশ, চাল, কিছু গচ্ছিত টাকাসহ ঘরের সকল আসবাবপত্র। এমনকি যে পোশাকটি পরে আছি এটিও ধার করা। বড়গাছী ইউপির চেয়ারম্যান সোহেল রানা জানান, সকালে ঘটনাস্থলে গিয়েছেন এবং বিষয়টি পবা নির্বাহী কর্মকর্তাকে জানিয়েছেন।

মার্চ ২৩
০৭:৩৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত