Daily Sunshine

স্বাস্থ্যখাতে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে : এমপি ডা. মনসুর

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ও আওয়ামী লীগ সরকারের টানা ১২ বছরের শাসনামলে স্বাস্থ্যখাতে অভূতপূর্ব সাফল্য এসেছে। স্বাস্থ্যসেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
সাংসদ ডা. মনসুর রহমান আরো বলেন, বর্তমান সরকারের আমলে স্বাস্থ্যখাতে উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে আগামীতে সাধারণ মানুষ ঘরে বসেই পাবেন উন্নত স্বাস্থ্যসেবা। স্বাস্থ্যখাতসহ সকল খাতে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে দেশরত্ন শেখ হাসিনার কোনো বিকল্প নাই।
এজন্য আগামীতেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। এজন্য দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করতে হবে।
সোমবার সকাল ১১ টায় দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবার মানোন্নয়ন নিয়ে অনুষ্ঠিত আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন তিনি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আয়োজিত আলোচনা ও মতবিনিময় সভায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মাহবুবা খাতুনের সভাপতিত্বে আলোচনা ও মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাখেন, রাজশাহীর সিভিল সার্জন ডা. কাইয়ুম তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মহসীন মৃধা, ডেপুটি সিভিল সার্জন ডা. রাফিজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, ঝালুকা ইউপি চেয়ারম্যান মোজাহার আলী, জয়নগর ইউপি চেয়ারম্যান সমসের আলী, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বাচ্চু, আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা কৃষক লীগের সভাপতি রোকনুজ্জামান রোকন, সাধারন সম্পাদক গোলাপ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক রবিউল ইসলাম রবি।

মার্চ ২৩
০৭:২৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত