Daily Sunshine

লুঙ্গি পরা লোকটি সবার আগে আসবে: জয়পুরহাট পুলিশ সুপার

Share

আক্কেলপুর প্রতিনিধি: ‘আমার অফিসে লুঙ্গিপরা লোকটি সবার আগে আসবে, প্যান্ট পরা লোকেরও আগে। যে সকল নারীরা হাঁটতে পারে না তাদের সহায়তা করে আমার অফিসে নিয়ে আসার জন্য রিসিপশনে বলে দেওয়া হয়েছে, মিটিংয়ে থাকলেও সেখান থেকে এসে তার কথা শুনব’। উপজেলার রায়কালী উচ্চ বিদ্যালয় মাঠে বিট পুলিশ আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন সদ্যযোগদানকৃত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।
সোমবার বিকেলে উপজেলার রায়কালী বিট পুলিশের আয়োজনে রায়কালী উচ্চ বিদ্যালয় মাঠে মাদক, জঙ্গিবাদ, নারী নির্যাতন, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স, বাল্যবিবাহ ও কিশোর অপরাধ রোধকল্পে জন সচেতনতা মূলক বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা। অন্যদের মধ্যে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুস সালাম আকন্দ, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান, পৌর মেয়র শহীদুল আলম চৌধুরী, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম এবং উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খাঁন।
পুলিশ সুপার বলেন, প্রধান মন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আইনের শাসন প্রতিষ্ঠা করতে আপনাদের সার্বিক সহযোগীতা চাই। সকলের সহযোগীতা নিয়ে সুশাসন ভিত্তিক পুলিশ প্রশাসন গড়ে তোলা হবে এবং কোন প্রকার হয়রানী ছাড়া পুলিশি সেবা নিশ্চিত করতে আমরা বদ্ধ পরিকর।

মার্চ ২৩
০৭:২৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত