Daily Sunshine

চারঘাটে সালিশ বৈঠকে সংঘর্ষে তিনজন আহত

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট: রাজশাহীর চারঘাটে ফেন্সিডিল হারানোকে কেন্দ্র করে সালিশ বৈঠকে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় অন্তত ৩ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। তবে বর্তমানে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। সোমবার দুপুরের দিকে উপজেলার ইউসুফপুর ইউনিয়নের টাঙ্গন মধ্যপাড়া গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।
সালিশ বৈঠকে উপস্থিত ঘটনার প্রত্যক্ষদর্শী ইউসুফপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলী হোসেন জানান, গত ১৪ মার্চ টাঙ্গন মধ্যপাড়া গ্রামের মাদক সম্রাট জসিম উদ্দিনের ফেন্সিডিল হারিয়ে যায়। এ ঘটনায় জসিম উদ্দিন টাঙ্গন পুর্বপাড়া গ্রামের মীর জাহান আলীর ছেলে সনি আহম্মেদ ও ইয়ানুচ আলীর ছেলে ইয়াকুব আলীকে সন্দেহ করে জোর পুর্বক তুলে নিয়ে গিয়ে মারপিট করে আহত করে। এ ঘটনার জের ধরে বেশ কিছুদিন ধরেই দুপক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছিল।
ঘটনাটি নিস্পত্তি করার লক্ষে টাঙ্গন পুর্বপাড়া গ্রামের মাতবর আবু সাঈদ সমঝোতার জন্য দু গ্রামের লোকজনদের নিয়ে সোমবার দুপুরের দিকে মধ্যপাড় গ্রামের জনৈক আজাদের আম বাগানে সালিশ বৈঠকের আয়োজন করা হয়। ওই সালিশ বৈঠক চলাকালীন সময়ে হঠাত করেই মাদক ব্যবসায়ী জসিম ও তার লোকজন সালিশ বর্গের ওপর উত্তেজিত হয়ে হামলা চালায়। শুরু দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা। এক পর্যায়ে জসিম ও তার লোকজন চাকু বের করে সালিশ বৈঠকে উপস্থিত বাদল ,মোয়াজ্জেম হোসেন ও মীর জাহানকে চাকু মেরে আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহীর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সংবাদ পেয়ে চারঘাট মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করে।
এ দিকে ইউসুফপুর এলাকার সাধারন মানুষের দাবি, ইউসুফপুর জুরে এখন মাদকের ঝনঝানি। প্রতিদিনই বিভিন্ন এলাকায় মাদক কারবারী নিয়ে মাদক ব্যবসায়ীদের মধ্যে মারামারি ঘটনা অব্যাহত রয়েছে। মাদক ব্যবসায়ীরা এতোটাই বেপরোয়া হয়ে উঠেছে তাদের সামনে ভালো মানুষ অনেকটা অসহায় হয়ে পড়েছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা না হলে অচিরেই মাদক ব্যবসায়ীরা আরো বেপরোয়া হয়ে উঠবে বলে আশঙ্কা স্থানীয়দের।
মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, সালিশ বৈঠকে মারামারির ঘটনায় ৩জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মার্চ ২৩
০৭:২৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত