Daily Sunshine

আগুনে ঘি ঢেলে দেশে ফিরছেন সাকিব

Share

স্পোর্টস ডেস্ক: একটি ফেসবুক লাইভ সাক্ষাৎকারকে কেন্দ্র করে নতুন করে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন সাকিব আল হাসান। লাইভে তার বক্তব্য ‘বিসিবির বিরুদ্ধে’ যাওয়ায় বোর্ড কর্মকর্তাদের সাথে বৈঠকেও বসেছিলেন স্বয়ং বিসিবি প্রধান। বৈঠক শেষে বিসিবি কর্মকর্তারা গণমাধ্যমের কাছে সাকিবের মন্তব্যের প্রতিক্রিয়া দিয়েছেন। সাকিব ইস্যুতে উত্তাপ আর উত্তেজনা যখন বাড়ছে, ঠিক তখনই সাকিবের দেশে ফেরার তথ্য দিলেন বিসিবির এক কর্মকর্তা।
সোমবার রাত ১২টার পর দেশে ফিরেছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার, এমনটিই জানিয়েছেন ওই বোর্ড কর্মকর্তা। বিসিবি সূত্র বলছে, সোমবার রাতেই ঢাকার উদ্দেশে যাত্রা করবেন বিশ্বসেরা অলরাউন্ডার। বাংলাদেশ সময় সোমবার রাত ২টার ফ্লাইটে যুক্তরাষ্ট্র থেকে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে এসেছেন তিনি।
এর আগে তৃতীয় সন্তানের জন্মের সময় সাকিব তার পরিবারের পাশে থাকার জন্য যুক্তরাষ্ট্রে ছুটিতে গিয়েছিলেন। চোট সমস্যার জন্য নিউজিল্যান্ড সিরিজ থেকেও ছুটি নিয়েছিলেন। এর দুই দিন আগে সাকিব আল হাসান ক্রিকফ্রেনজির একটি লাইভ অনুষ্ঠানে বিসিবি ও আকরাম খানকে নিয়ে ‘মন্তব্য’ করেন। সেই সাক্ষাৎকারে খোলামেলাভাবে কথা বলেন তার টেস্ট খেলা নিয়ে। নিজের ছুটির দরখাস্ত নিয়ে ভুল ব্যাখ্যা দিয়েছে বিসিবি, এমন অভিযোগও তুলেন তিনি। সাকিব টেস্ট খেলতে চান না, বিসিবির বিভিন্ন পর্যায় থেকে করা এমন মন্তব্যগুলোর একরকম প্রতিবাদই করেন তিনি সেই লাইভে।
সাকিবের দাবি, টেস্ট খেলতে না চাওয়ার কথা তিনি বিসিবিকে কখনও বলেননি। সেই সাক্ষাৎকারে নতুন প্রতিভাবান ক্রিকেটার তৈরির ব্যাপারে বিসিবির হাই পারফরম্যান্স বিভাগের কার্যক্রম নিয়েও প্রশ্ন তোলেন সাকিব। সাকিবের সমালোচনার পর বিসিবিতে শুরু হয় তোলপাড়। রবিবার রাতে বিসিবি প্রধান নাজমুল হাসানের বাসভবনে জরুরি বৈঠক করেন বোর্ডের শীর্ষ কর্মকর্তারা। বৈঠক শেষে সাকিবের আইপিএল খেলার অনাপত্তিপত্র পুনর্বিবেচনা করারও ইঙ্গিত দেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। বিসিবির হাই পারফরম্যান্স বিভাগের প্রধান নাঈমুর রহমানও সাকিবের মন্তব্যের জবাব দিয়েছেন। জাতীয় ক্রিকেট দলের দুই সাবেক অধিনায়ক আরও জানান, সাকিবের বিষয়টি নিয়ে দ্রুতই বোর্ড সভা ডেকে আলোচনা করা হবে।

মার্চ ২৩
০৭:২৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত