Daily Sunshine

নাটোরে বাড়েিত ঢুকে নারীর গলাকটে হত্যা

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোররে গুরুদাসপুরে বাড়িতে ঢুকে সেলিনা বেগেম (৫৫) নামে এক নারীর গলা কেটে হত্যা করেেছ র্দর্বৃত্তরা। নিহত সেলিনা বেগম উত্তর নারিবাড়ী এলাকার নজরুল ইসলামরে স্ত্রী।
এলাকাবাসী জানায়, সোমবার বিকেল ৪টার দেিক উপজলোর উত্তর নারিবাড়ী এলাকার গৃহবধূ সেলিনা বেগমকে একা বাড়িতে রেখে তার মেয়ে ববি আক্তার পাশ্ববর্তী দর্জি বাড়িতে কাপড় সেলাই করতে যান। এসময় সেলিনা বেগমের স্বামী নজরুল ইসলামও বাইরে ছিলনে। ঘণ্টাখানেক পর ববি আক্তার বাড়ি ফিরে তার মায়ের গলাকাটা মরদহে খাটের ওপর পড়ে থাকতে দেখে চিৎকার করে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে পুলিশে খবর দেয়।
খবর পেেয় পুলিশ ঘটনাস্থল পরর্দিশন করে লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। বষিয়টি গুরুত্ব সহকারে দখো হচ্ছে বলে জানান ওসি আব্দুর রাজ্জাক।

মার্চ ২৩
০৭:২৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত