Daily Sunshine

ডা. লুৎফর রহমানের মুত্যুতে নগর আওয়ামী লীগের শোক

Share

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, রামেক ইন্টার্ণ চিকিৎসক পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)-এর বর্তমান সদস্য ডা: লুৎফর রহমান (৩৩) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)। তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগরের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম এবং সাধারণ সম্পাদক ডা: সিরাজুম মুবিন সবুজ গভীর শোক প্রকাশ করেছেন।
এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং সংগঠনের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
ডা: লুৎফর রহমানের জানাযার নামাজ সোমবার বেলা ১২ টায় রাজশাহী মেডিকেল কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি ও স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা. তবিবুর রহমান শেখ, নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান আজাদ, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, রাজশাহী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও স্বাচিপ রাজশাহী জেলার সভাপতি ডা. চিন্ময় কান্তি দাস, স্বাচিপ রাজশাহী মেডিকেল কলেজের সভাপতি ডা. খলিলুর রহমান, স্বাচিপ রাজশাহী মেডিকেল কলেজের সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমান খান বাদশাহ। এছাড়াও উপস্থিত ছিলেন ডা. হারুন অর রশিদ, ডা. হাফিজুর রহমান, রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোমিনুল ইসলাম মমিন, রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি মমিনুল ইসলাম সহ রামেক ছাত্রলীগের নেতৃবৃন্দ। প্রথম জানাযা বেলা ১২ টা রাজশাহী মেডিকেল কলেজ অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাযা দুর্গাপুর এলাকায় অনুষ্ঠিত হয়। জানাযা শেষে সেইখানে তার দাফন কার্য সম্পন্ন করা হয়।

মার্চ ২৩
০৭:২০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত