Daily Sunshine

জয়পুরহাটে আগুনে পুড়ে সর্বস্বান্ত ছয়টি পরিবার

Share

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে পৌর শহরে আগুনে ৭ টি ঘর পুড়ে ছাই হয়েছে। এ ঘটনায় ৬ টি পরিবারের ঘরে থাকা সব কিছুই পুড়ে গেছে। সোমবার বিকেলে শহরের বুলুপাড়া মহল্লার হাজিপাড়া এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
জয়পুরহাট ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক সানাউল হক জানান, অগ্নিকান্ডের ঘটনায় ২ টি গরু ও ২টি ছাগল ঘরে থাকা ৩০ হাজার টাকা পুড়ে যায়। এ ছাড়ার ঘরের যাবতীয় মালামাল বিশেষ করে চাল ডাল, কাপড় চোপড়, নগদ টাকা, জমির দলিলসহ অন্যান্য জিনিস পত্র পুড়ে ছাই হয়েছে। তবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে।
ক্ষতিগ্রস্থ ওয়াজ জরিনা বেওয়া, মাবুদ, রেজাউল, রুবি, শফিকুল ও শফিকুল ইসলাম বলেন, আমাদের পরিবার গুলোর সদস্যেদের পড়নের কাপড় ছাড়া সব কিছুই পুড়ে ছাই হয়ে গেছে।
ঘটনার খবর পেয়ে পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক ছুটে যান এবং নিজস্ব তহবিল থেকে তাৎক্ষনিক ভাবে ক্ষতিগ্রস্থ ৬ পরিবারের হাতে ৫ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা এবং ৩০ টি কম্বল তুলে দেন। জেলা প্রশাসক শরীফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায় ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ সময় জেলা প্রশাসন থেকে ক্ষতিগ্রস্থদের জন্য ২ বান্ডিল করে টিন ও ঘর মেরামত করার জন্য ৬ হাজার করে টাকা প্রদানের কথা জানান জেলা প্রশাসক শরীফুল ইসলাম।

মার্চ ২৩
০৭:১৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত