Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে ইফার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে ইসলামি ফাউণ্ডেশনের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু মঞ্চে ইসলামী ফাউণ্ডেশনের উপ পরিচালক আবুল কালামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ।
বিশেষ অতিথি ছিলেন, মুক্তিযোদ্ধা রুহুল আমিন। আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার চন্দন করসহ জেলার বিভিন্ন মসজিদের ইমামরা।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন স্বাধীনতার পর ইসলাম প্রিয় মানুষ হিসাবে দেশে ইসলামের উন্নয়নে ১৯৭৫ সালের ২২ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমান ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। তার প্রতিষ্ঠিত এ ফাউন্ডেশনের আরো উন্নয়ন করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন সারাদেশে দেশে নিজস্ব অর্থায়নে ৫৬০ টি আধুনিক মসজিদ নির্মাণ করা হচ্ছে।
মসজিদ ভিত্তিক গণশিক্ষা কার্যক্রম, গবেষণাগার,পাঠাগারসহ প্রতিটি উপজেলায় এসব মসজিদের কাজ চলমান। ইসলামের ভুল ব্যাখ্যা দিয়ে কে যেন ইসলামকে কলুসিত ও দেশে সাম্প্রদায়িক সংঘাত সৃষ্টি করতে না পারে সেদিকে খেয়াল করার আহব্বান জানান।

মার্চ ২৩
০৭:১৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত