Daily Sunshine

রাজশাহীতে সওজ দফতরে গণশুনানী কোটি টাকার কম কাজ হলে লটারির দাবি ঠিকাদারদের

Share

স্টাফ রিপোর্টার : এক কোটির কম টাকার সব কাজ লটারির মাধ্যমে দেয়ার দাবি জানিয়েছেন সড়ক ও জনপথ (সওজ) বিভাগের রাজশাহীর ঠিকাদাররা। সওজ অধিদপ্তরের রাজশাহী জোনের এক গণশুনানিতে তারা এ দাবি জানান। এছাড়া কাজের বকেয়া বিল পরিশোধের দাবি জানান ঠিকাদাররা।
রবিবার সওজের রাজশাহী জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলীর কার্যালয়ের সম্মেলন কক্ষে এই গণশুনানি অনুষ্ঠিত হয়। শুনানিতে অংশগ্রহণকারীদের প্রায় সবাই ছিলেন সওজের ঠিকাদার। তারা কাজের ক্ষেত্রে নিজেদের নানা সমস্যার কথা তুলে ধরেন এবং এসব বিষয়ের সমাধান চান।
গণশুনানিতে সভাপতিত্ব করেন সওজের রাজশাহী জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সাদেকুল ইসলাম। তিনি বলেন, এক কোটির কম টাকার কাজ লটারিতে দেয়া যায় কিনা সে বিষয়ে তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবেন।
ঠিকাদারদের বিল বকেয়া থাকার বিষয়ে তিনি বলেন, প্রকল্প গ্রহণের পর কাজ চলমান অবস্থায় পরবর্তীতে ওই প্রকল্পগুলোতে আর অর্থ বরাদ্দ দেয়া হয়নি। এ রকম অনেক প্রকল্প আছে। বিষয়টি সওজ লিখিত আকারে সরকারকে জানিয়েছে। উচ্চপর্যায়ের কর্মকর্তারাও সরেজমিনে দেখেছেন। কিন্তু কোন নির্দেশনা না আসায় অর্থ পরিশোধ করা যাচ্ছে না।
সওজের রাজশাহী সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মাসুম সারওয়ার গণশুনানি সঞ্চালনা করেন। গণশুনানিতে সওজের রাজশাহী সার্কেলের প্রত্যেক জেলার নির্বাহী প্রকৌশলীরা উপস্থিত ছিলেন।

মার্চ ২২
০৪:৫৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত