Daily Sunshine

রাজশাহী অঞ্চলে এক বছরে করোনায় গেল ৪০০ প্রাণ

Share

স্টাফ রিপোর্টার : প্রাণঘাতি করোনা সংক্রমন শুরুর পর রাজশাহী বিভাগে এক বছরে প্রাণহানী ঘটেছে ৪০০ জনের। রবিবার পর্যন্ত ৪০০ জনের প্রাণহানির তথ্য জানিয়েছে বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয়। সর্বশেষ শনিবার বিভাগের বগুড়ায় একজনের মৃত্যু হয়েছে।
বরিবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয়ের এক প্রতিবেদনে বলা হয়, বিভাগের আট জেলায় মারা যাওয়া ৪০০ জনের মধ্যে সর্বোচ্চ ২৫৪ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। দ্বিতীয় সর্বোচ্চ ৫৫ জনের মৃত্যু হয়েছে রাজশাহীতে।
এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২৬ জন, নাটোরে ১২ জন, জয়পুরহাটে ১০ জন, সিরাজগঞ্জে ১৮ জন এবং পাবনায় ১১ জনের মৃত্যু হয়েছে। সর্বশেষ বিভাগে নতুন ৪৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।
এ দিন সুস্থ হয়েছেন ২০ জন। বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ২৬ হাজার ৯৫ জন। এদের মধ্যে ২৪ হাজার ৫১৮ জন সুস্থ হয়েছেন। বিভাগে এ পর্যন্ত হাসপাতালে ভর্তি হয়েছেন তিন হাজার ৪০ জন কোভিড-১৯ রোগী।
বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাবিবুল আহসান তালুকদার জানান, নতুন করে এ অঞ্চলে আবার করোনা হানা দিয়েছে। প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্য।

মার্চ ২২
০৪:৫৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত