Daily Sunshine

ব্লাড ক্যান্সারে আক্রান্তকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দিলেন ডাবলু সরকার

Share

প্রেস বিজ্ঞপ্তি : ব্লাড ক্যান্সার রোগী হাবিবা ইয়াসমিন এর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। গতকাল শনিবার রাত ৯ টায় নগরীর টিকাপাড়া মহল্লায় ডাবলু সরকার হাবিবা ইয়াসমিনকে তার বাসায় দেখতে যান এবং সেখানে তার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।
হাবিবা ইয়াসমিন দৈনিক সোনার দেশ পত্রিকার ফটো সাংবাদিক শাহিন খানের স্ত্রী। গত কয়েক মাস ধরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ব্লাড ক্যান্সারের চিকিৎসা নেওয়ার পরে হাবিবা ইয়াসমিন উন্নত চিকিৎসা নেওয়ার জন্য ভারতের উদ্দেশ্যে রওনা হবেন।
এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক সামাদ আলী, কোষাধ্যক্ষ মিলন শেখ ও সদস্য শরিফুল ইসলাম তোতা, নগর ছাত্রলীগ নেতা রাশেদুল করিম রোজেল, ২৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ রেহান জাফর বিশাল প্রমুখ।

মার্চ ২২
০৪:৫৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত