Daily Sunshine

বেঞ্জেমার জোড়া গোলে বার্সাকে টেক্কা রিয়ালের

Share

স্পোর্টস ডেস্ক: রিয়াল ফরওয়ার্ড করিম বেঞ্জেমার জোড়া গোলে সেল্টা ভিগোর বিপক্ষে ৩-১ গোলের বড় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। এ জয়ে ২৮ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোটনাকে টপকে টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে রিয়াল। সেল্টা ভিগোর মাঠে খেলতে নেমে শুরু থেকেই সতর্ক ছিল রিয়াল মাদ্রিদ। ম্যাচের ২০ মিনিটে টনি ক্রুসের ক্রস থেকে দলকে এগিয়ে নেন বেঞ্জেমা। ৩০ মিনিটে আবারও টনি ক্রুসের এসিস্টে ব্যবধান দিগুণ করেন এই ফরাসি স্ট্রাইকার।
২-০ গোলে পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে উঠে সেল্টা ভিগো। ম্যাচের ৪০ মিনিটের সময় ব্যবধান কমায় সেল্টা ফরওয়ার্ড সান্তি মিনা, ডেনিস সুয়ারেজের ক্রস থেকে রিয়ালের জালে বল জড়ান তিনি। ২-১ গোলের লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে জিনেদিন জিদানের শীর্ষরা।
দ্বিতীয়ার্ধে রক্ষণাত্মক ফুটবল খেলতে থাকে রিয়াল মাদ্রিদ। আক্রমণ পাল্টা আক্রমণে খেলতে থাকা দুই দল কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি। বদলি খেলয়াড় হয়ে নামা এসেন্সিও রিয়ালের হয়ে তৃতীয় এবং সেল্টার জালে শেষ পেরেকটি টুকে দেন। ফলে ৩-১ গোলের স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে লস ব্লাঙ্কসরা। ২৮ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে ১ ম্যাচ কম খেলা বার্সেলোনার থেকে ২ পয়েন্ট বেশি নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। ২৭ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে অ্যাথলেটিকো মাদ্রিদ। দুই থেকে তিনে নেমে গেছে বার্সা।

মার্চ ২২
০৪:৫২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত