Daily Sunshine

রাজশাহী নগরে শিশু ধর্ষণ করে ভিডিও ধারণ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে ৮ বছরের শিশুকে ধর্ষণ ও তার ভিডিও ধারণের অভিযোগে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার কিশোর সাব্বির (১৬) হরগ্রাম চারখুঠার মোড় এলাকার মাসুদের ছেলে।
আর ধর্ষণের শিকার শিশুটি একই এলাকার অটোরিকশা চালকের মেয়ে। শিশুটিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
শিশুটির বাবা অভিযোগ করেন, হরগ্রাম চারখুঠার মোড় এলাকার একটি দোকানে পণ্য কিনতে রাত সাড়ে ৮টার দিকে শিশুটি যায়। তাকে ১০ টাকার প্রলোভন দেখিয়ে সাব্বির পাশের একটি জঙ্গলে নিয়ে যায় এবং সেখানে তাকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশীরা গিয়ে তাকে হাতেনাতে ধরে পুলিশে দেয়। পরে থানায় গিয়ে শিশুটি জবানবন্দি দেয়। অভিযুক্ত সাব্বিরের বাবা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।
কাশিয়াডাঙ্গা থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, ঘটনার পর অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটিকে রামেক হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। সাব্বিরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মার্চ ২২
০৪:৪৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত