Daily Sunshine

পবা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কর্তনের অভিযোগ

Share

স্টাফ রিপোর্টার: পবায় সরকারি গাছ কাটার অভিযোগ উঠেছে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে। স্থানীয় জনগণ এ অভিযোগ করেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তাকেও জানিয়েছেন বলে জানান তারা।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার উপজেলার হুজুরীপাড়া ইউনিয়নের দারুশা-রাজশাহী কোর্ট সড়কের সাহাপুর মৌজায় মোল্লাডাইং নামক স্থানে রাস্তার ওপরের একটি বড় কড়াই গাছ কাটা হয়। যার বর্তমান মূল্য প্রায় ৫০-৬০ হাজার টাকা। এ নিয়ে জনগণের মাঝে অসন্তোষ বিরাজ করছে। সরকারি গাছটি একতা মহিলা সমবায় সমিতির সভানেত্রী ও পবা উপজেলা পরিষদের ভারপাপ্ত চেয়ারম্যান আরজিয়া বেগম কেটেছেন বলে তারা দাবি করেন।
এ ব্যাপারে অভিযুক্ত আরজিয়া বেগম বলেন, ‘তার একতা মহিলা সমবায় সমিতি লিমিটেডের জমির ওপর পড়েছে। বর্তমানে সমিতির ওই জমিতে সীমানা প্রাচীর নির্মাণ করা জরুরী। পাশেই রাস্তার ওপরে কড়াই গাছটি ছিল। রাস্তার পাশেই থাকা গাছটি অপসারণের জন্য আমি উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট আবেদন করি। তিনি গাছটি কর্তনের অনুমতি দিয়েছেন। তিনি আরো বলেন, গাছটি কর্তনের জন্য বনবিভাগের কাছেও অনুমতি নেয়া হয়েছে।

মার্চ ২০
০৭:৫৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত