Daily Sunshine

বাঘায় বাসের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু: বিয়ে বাড়ি থেকে ফেরা হলো না টুম্পার

Share

পুঠিয়া প্রতিনিধি: ভাইয়ের বিয়ের দাওয়াতে এসে বাড়ি ফেরা হলো না টুম্পা খাতুন (২৮) নামের এক হতভাগা বোনের। শুক্রবার বিকাল ৩টায় ভাই বৌকে নিয়ে বাড়ি ফেরার পথে ঢাকা-রাজশাহী মহাসড়কের ঝলমলিয়া মুরাদের পাম্পের কাছে মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যান টুম্পা। এসময় সৌভাগ্য ক্রমে বেঁচে যায় তার মেয়ে ও স্বামী আবু সামা। নিহত টুম্পা পুঠিয়া পৌরসভার কাঁঠালবাড়িয়া মহল্লার আবু সামার স্ত্রী।
টুম্পার স্বজনরা জানান, নিহত টুম্পার ভাইয়ের বিয়েতে বরযাত্রী হয়ে তিনি স্বামী ও মেয়ে তোয়াসহ আত্মীয় স্বজনেরা বিয়েতে যায়। বিয়ে শেষে বৌকে নিয়ে বরযাত্রীসহ মোটরসাইকেলে টুম্পা ও তার স্বামী আবু সামা মেয়েসহ বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ঢাকা-রাজশাহী মহাসড়কের ঝলমলিয়া পাম্পের কাছে পৌছানো মাত্রই আবু সামার মোটরসাইকেলের সাথে বরযাত্রীর অপর এক মোটারসাইকেল পাশাপাশি থাকায় দুই মোটরসাইকেলের সাংঘর্ষ হয়।
এতে মোটরসাইলে থাকা আবু সামা স্ত্রী টুম্পা ও মেয়ে তোয়া মহাসড়কে ছিটকে পড়ে। এসময় অপরদিক থেকে একটি মালবাহী ট্রাকের চাকায় টুম্পা পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়। এসময় নিহত টুম্পার স্বামী সামা মোটরসাইকেল থেকে পড়ে আহত হয়। আহত সামাকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সৌভাগ্যক্রমে শিশু তোয়ার কোন ক্ষয়ক্ষতি হয়নি। খবর পেয়ে পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ঘটনাস্থল থেকে ট্রাকটিকে আটক করে।
এব্যাপারে শিবপুর পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ লুৎফর রহমান জানান, নিহতের আত্মীয় স্বজনের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। আটক ট্রাক ড্রাইভার বাবুলের বিরুদ্ধে মামলা দায়ের করা প্রক্রিয়াধীন রয়েছে।
এদিকে, রাজশাহীর বাঘায় মোটরসাইকেলের সাথে বনভোজনগামী বাসের ধাক্কায় ১ জন নিহত এবং ৩ জন আহত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার তেপুকুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে ঘাতক বাসটিসহ দুমড়ানো মুচড়ানো মোটর সাইকেল এবং একটি ভ্যান উদ্ধার করে থানায় নিয়ে যান।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে পার্শ্ববর্তী লালপুর উপজেলার গ্রিনভ্যালি পার্ক থেকে (ঢাকা মেট্রো-ব ১৪-০১০০) নম্বর বাসে বনভোজন শেষে বাঘা-আড়ানী সড়ক হয়ে নিজ এলাকায় ফিরছিলো নওগা জেলা গার্মেন্টস মালিক সমিতি।
পথিমধ্যে বাসটি উপজেলার তেপুকুরিয়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি (নম্বর বিহিন) মোটর সাইকেল এবং ভ্যানের সাথে ধাক্কা খায়।
এতে ঘটনাস্থলে প্রাণ হারায় মোটর সাইকেল চালক মজনু (২৮)। তার পিতার নাম হায়দার আলী। বাড়ী বাঘা উপজেলার কলিকগ্রাম এলাকায়। একইসাথে আহত হয় ভ্যান চালক সাবাজ আলী (৪০), রজন (৪৫) এবং অশোক (২৫)। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে।
কর্তব্যরত চিকিৎসক ইমন হোসেন জানান, আহত চারজনের মধ্যে একজন স্বাস্থ্য কেন্দ্রে আনার পথে মারা গেছে। বাকি তিনজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে ভ্যান চালকের অবস্থা আশংকা জনক।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, ঘটনার পর ড্রাইভার এবং হেলফার পালিয়েছে। বাসটিসহ দুমড়ানো মুচড়ানো মোটর সাইকেল এবং একটি ভ্যান থানায় আনা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মার্চ ২০
০৭:৫৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত