Daily Sunshine

বাংলাদেশ-নিউজিল্যান্ড: কখন কোথায় কোন ম্যাচ

Share

স্পোর্টস ডেস্ক: প্রায় ২৫ দিন ধরে নিউজিল্যান্ডে গা গরম করছে টিম বাংলাদেশ। আগামীকাল মাঠে নামার পালা। ডানেডিনে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। আজ শনিবার নিউজিল্যান্ডের স্থানীয় সময় বেলা ১১টায় (বাংলাদেশ সময় ভোর ৪টায়) শুরু হয়েছে ম্যাচটি।
তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে এটি টি-টোয়েন্টি সিরিজও খেলবে বাংলাদেশ। ২৮ মার্চ থেকে শুরু হবে দ্বিতীয় সিরিজ। নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দুটি সিরিজের সময়সূচি ও ভেন্যু নিচে তুলে ধরা হলো-ওয়ানডে সিরিজ: ২০ মার্চ বাংলাদেশ সময় ভোর ৪টায় ডানেডিনে প্রথম ম্যাচ, ২৩ মার্চ বাংলাদেশ সময় সকাল ৭টায় ক্রাইস্টচার্চে দ্বিতীয় ও সিরিজের শেষ তথা তৃতীয় ম্যাচটি ২৬ মার্চ মার্চ বাংলাদেশ সময় ভোর ৪টায় ওয়েলিংটনে অনুষ্ঠিত হবে।
টি-টোয়েন্টি সিরিজ: ২৮ মার্চ বাংলাদেশ সময় সকাল ৭টায় হ্যামিলটনে সিরিজের প্রথম ম্যাচ, দ্বিতীয় ম্যাচ ৩০ মার্চ বাংলাদশ সময় দুপুর ১২টায় নেপিয়ারে ও সফরের শেষ ম্যাচটি ১ এপ্রিল দুপুর ১২টায় অকল্যান্ডে অনুষ্ঠিত হবে।

মার্চ ২০
০৭:৫০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত