Daily Sunshine

জেএফএ অনুর্ধ্ব-১৪ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ শুরু

Share

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অর্থায়নে, মহিলা ফুটবল কমিটির উদ্দ্যোগে ও জেলা ফুটবল এসোসিয়েশনের সহযোগিতায় শুক্রবার থেকে ৬টি দল নিয়ে গ্রুপ-৫ এর খেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিযামে শুরু হয়েছে।
উদ্বোধনী দিনে মেহেরপুর জেলার ভরাডুবি ঘটেছে। ঝিনাইদাহ জেলা বর্না, ইতি, ঐসি ও লিজার হ্যাট্রিকের সুবাধে ১৯-০ গোলের বিশাল ব্যবধানে মেহেরপুর জেলাকে হারিয়ে পরের রাউন্ডের খেলার যোগ্যতা অর্জন করেছে। বিজয়ী দলের পক্ষে বর্না ৫টি, ইতি ৫টি, ঐসি ৩টি, লিজা ৩টি, তৃষ্না ২টি ও বৈশাখী ১টি গোল করেন।
দিনের অন্য খেলায় গাইবান্ধা জেলা সিরাজগঞ্জ জেলা প্রথমার্ধে ১-১ গোলে ড্র করলে খেলা গড়াই ট্রাইব্রেকারে। ট্রাইব্রেকারে সিরাজগঞ্জ জেলা ৩-১ গোলে গাইবান্ধা জেলাকে পরাজিত করে পরবর্তী রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করেছে। এই চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ওয়াহেদুন নবী।
এ সময় অতিরিক্ত সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, যুগ্মসম্পাদক(ক্রীড়া) রাসেল জামান, যুগ্মসম্পাদক(প্রশাসন) নাজমীর আহমেদ, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সরকারসহ বাফুফে ও সংস্থার অন্য কর্তকর্তাগন উপস্থিত ছিলেন। আজকের খেলায় ঝিনাইদাহ, নওগাঁ, সিরাজগঞ্জ ও স্বাগতিক রাজশাহী অংশ নেবে।

মার্চ ২০
০৭:৪৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত