Daily Sunshine

তানোরে ইউএনও’র বিদায় সংবর্ধণা

Share

বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো শেষ কর্মদিবস ছিলো ১৮ মার্চ বৃহস্পতিবার। একইদিনে তার স্থলে নতুন ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ যোগদান করেছেন।
বিদায়ী ইউএনও সুশান্ত কুমার মাহাতো তানোর একবছর তিন মাস সঠিক ভাবে দায়িত্ব পালন করেছেন। তাকে সাধারণ বদলি করা হয় নওগাঁ জেলা।
ইউএনও সুশান্ত কুমার মাহাতো বদলি হওয়াই তাকে বেশ কয়েক দিন যাবত বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যাক্তি আনুষ্ঠানিক ভাবে দিয়ান সংবর্ধণা দিচ্ছেন।
সর্বশেষ শুক্রবার বেলা ১১টায় সময় উপজেলা হলরুমে তানোর উপজেলা আওয়ামীলীগ
মুন্ডুমালা ও তানোর পৌরসভার যৌথ্য উদ্যোগে বিদায়ী ইউএনওকে আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনা দিয়েছেন।
সংবর্ধনা অনুষ্ঠানে তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো।
বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক রাবিবুল সরকার পাপুল, মুন্ডমালা পৌর মেয়র সাইদুর রহমান, সচিব আবুল হোসেন, তানোর পৌরসভার নবগত মেয়র ইমরুল হক। বিদায় অনুষ্ঠানে আওয়ামী লীগের একাংশের নেতাকর্মী মুন্ডুমালা ও তানোর পৌরসভার কর্মকর্তা কর্মচারী, মুক্তিযোদ্ধা ও সুধিজনেরা উপস্থিত ছিলেন। এরআগে সুশান্ত কুমার মাহাতোকে নিজ নিজ প্রতিষ্ঠান হতে ফুলের তোড়া ও একটি করে সন্মাননা ক্রেস উপহার দেয়া হয়।
তানোরে একবছর তিন মাসের কর্ম জীবনের ইউএনও সুমান্ত কুমার মাহতো উপজেলায় করোনা কালীন সময়ে জীবন বাজি রেখে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। দিয়েছেন ত্রাণ, শীতবস্ত্রসহ নানান সামগ্রি।
শুধু সেবাই নয়, সদ্য হয়ে যাওয়া পৌর নির্বাচনের তানোর ও মুন্ডুমালা পৌরসভা নির্বাচন একটি অবাধ, সুস্থ নির্বাচন উপহার দিয়ে সাধারণ মানুষের ভোটের আস্থা ফিরিয়ে এনেছেন। এসব নানা কারণে ইউএনও সুশান্ত কুমার মাহাতো উপজেলার সাধারণ মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন।

মার্চ ২০
০৭:৪৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বুধবার দিবাগত রাতের বিভিন্ন সময় পাঁচজনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে আবুল হোসেন নামের একজন আইসিইউতে এবং ২৯ ও ৩০ নং করোনা ওয়ার্ডে মারা যান চারজন বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ৪৪ জন রোগি হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত