Daily Sunshine

নওগাঁয় মুজিব শতবর্ষ মহিলা ফুটবলে রাজশাহী চ্যাম্পিয়ন

Share

নওগাঁ প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে নওগাঁয় অনুষ্ঠিত হল মুজিব শতবর্ষ মহিলা প্রীতি ফুটবল টুর্নামেন্ট। শুক্রবার বিকেলে মহাদেবপুর উপজেলার সরস্বতীপুর ফুটবল মাঠে সর্বদলীয় সমন্বয় কমিটি এ খেলার আয়োজন করেন। খেলায় যে দুটি দল অংশ গ্রহন করেন রাজশাহী মহিলা দল বনাম দিনাজপুর মহিলা দল।
খেলায় নির্ধারিত সময়ে কোন দল গোল করতে না পারলে ট্রাইবিকারে ৪-৩ গোলে দিনাজপুর জেলা মহিলা দলকে হারিয়ে রাজশাহী মহিলা দল চ্যাম্পিয়ান হয়। পরে বিজয়ী ও বিজতদের হাতে ট্রফি তুলে দেন বিশিষ্ট ব্যবসায়ী গোলাম সাকলাইন রকেট।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান হাবিব ভোদন, টুর্নামেন্টের আহবায়ক আব্দুর রাজ্জাক তরফদার, বিশিষ্ট সমাজসেবক জিল্লুর রহমান বাচ্চু, রাজশাহী বিভাগীয় ফুটবল উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক এনামুল হকহর বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা। এসময় খেলা দেখতে হাজারো মানুষের উপচে পড়া ভিড় ছিল।

মার্চ ২০
০৭:৪৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত