Daily Sunshine

ঘর পুড়লো দুস্থদের, নতুন বাড়ি দিবেন আ’লীগ নেতা

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেররশিয়া গ্রামে অসহায় ও দরিদ্র তিন পরিবারের ৭টি ঘর বাড়ি আগুনে পুরোপুরি পুড়ে যায়। বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। রান্না ঘরের আগুন থেকে এ আগ্নিকান্ডের সূত্রপাত হয় বলে জানা গেছে।
শিবগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার কয়লাদিয়ার তেররশিয়া গ্রামের মৃত মুঞ্জুর আলীর ছেলে এমরান আলীর ৩টি ঘর ও ১টি রান্না ঘর, ফজলু আলীর দুটি শোয়ার ঘরসহ ১টি রান্না ঘর এবং রুস্তম আলীর ছেলে মিন্টুর ১টি ঘর আগুনে ভষ্মীভূত হয়। এতে ৩ পরিবারের পরিবারের আসবাবপত্র, চাল, ধান, টাকাসহ প্রায় ৭ লাখ টাকার ক্ষতি হয়ছে বলে ফায়ার সার্ভিসের সাব অফিসার সেরাজুল ইসলাম জানান।
এদিকে, ঘটনাটি জানতে পেরে শুক্রবার ঘটনাস্থলে ছুটে যান উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ নাজমুল হক।
এসময় এ আওয়ামী লীগ নেতা আগুনে ঘড় পোড়া তিন পরিবারের সদস্যদের বাড়ি বানিয়ে দেয়ার আশ্বাস দেন। এছাড়াও অসহায় মানুষগুলোর হাতে নগদ অর্থ তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিউলি খাতুন, শাহবাজপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নিজামুল হক রানাসহ স্থানীয় নেতৃবৃন্দ।

মার্চ ২০
০৭:৪৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত