Daily Sunshine

বাগমারায় উপজেলা মহিলা আ’লীগের সম্মেলন আজ

Share

স্টাফ রিপোর্টার : আজ শনিবার রাজশাহীর বাগমারায় অনুষ্ঠিত হচ্ছে উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও স্বার্থক করতে এরই মধ্যে সকল প্রস্তুতি শেষ করা হয়েছে। সম্মেলনকে কেন্দ্র করে ভবানীগঞ্জ নিউ মার্কেট মিলনায়তনসহ এর আশপাশ প্রস্তুত করছে উপজেলা মহিলা আওয়ামী লীগ। শক্রবার মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থল পরিদর্শন করলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। এ সময় তাঁর সাথে উপজেলা আওয়ামী লীগের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সাত বছর পর তৃতীয় বারের মতো উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনস্থল সহ উপজেলা সদর ভবানীগঞ্জ বাজারের প্রধান প্রধান রাস্তায় নির্মান করা হয়েছে তোরণ। ত্রি-বাষিক সম্মেলনে জেলা সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমনকে কেন্দ্র করে তাদের শুভেচ্ছা জানাতে আওয়ামী লীগ সহ মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে বর্ণিল সাজে সাজানো হয়েছে উপজেলা সদর ভবানীগঞ্জ। উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের আদলে অনুষ্ঠিত হবে মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।
মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে ওয়ার্ড, ইউনিয়ন এবং উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাঝে বিরাজ করছে উৎসাহ আর উদ্দীপনা।
সম্মেলনে উপজেলা মহিলা আওয়ামী লীগের সকল সদস্য, ইউনিয়ন কমিটি এবং ওয়ার্ড কমিটির মোট ৫০১ জন সদস্য কাউন্সিলর হিসেবে উপস্থিত থাকবেন। প্রথম অধিবেশন ভবানীগঞ্জ নিউ মার্কেট মিলনায়তনে হলেও দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হবে দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে।
প্রধান অতিথি হিসেবে উক্ত সম্মেলনে উপস্থিত থাকবেন, বাগমারা আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।
সম্মেলনের উদ্বোধন করবেন, রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মর্জিনা পারভিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-সভাপতি এ্যাড. আদিবা আনজুম মিতা এমপি, রাজশাহী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. নাসরিন আক্তার মিতা।

মার্চ ২০
০৭:৪৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত