Daily Sunshine

মঙ্গলবার শপথ নিবেন আরো ৮৪ জন নির্বাচিত জনপ্রতিনিধি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগের ৪টি জেলার পৌরসভাগুলোর সদ্য নির্বাচিত জনপ্রতিনিধিরা শপথ গ্রহণ করবেন আগমী মঙ্গলবার। রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া এবং জয়পুরহাট জেলার ছয়টি পৌরসভার ৮৩ জন নবনির্বাচিত মেয়র এবং সংরক্ষিত ও সাধারণ আসনের কাউন্সিলররা শপথ গ্রহণ করবেন। একই দিন রাজশাহীর পবা উপজেলা পরিষদের উপনির্বাচনে নির্বাচিত চেয়ারম্যানও শপথ নেবেন।
রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করাবেন। স্বাস্থ্যবিধি মেনে এদিন বেলা সাড়ে ১২টায় রাজশাহী জেলা শিল্পকলা একাডেমীতে শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে একজন উপজেলা চেয়ারম্যান ছাড়াও পৌরসভার ছয়জন মেয়র, ১৯ জন সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর এবং ৫৮ জন সাধারণ আসনের কাউন্সিলর শপথ নেবেন।

মার্চ ১৯
০৬:১২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত