Daily Sunshine

নগরীর ১৯নং ওয়ার্ডে ড্রেনের কাজের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ওয়ার্ড পর্যায়ে ক্ষতিগ্রস্থ রাস্তার রক্ষণাবেক্ষণ ও ড্রেন নির্মাণ কাজ অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার সকালে নগরীর ১৯নং ওয়ার্ড ছোটবনগ্রাম খোরশেদের মোড়ে বারোরাস্তা বাইপাস হতে ব্যাংক টাউন ব্রিজ পর্যন্ত ড্রেনের কাজের উদ্বোধন করা হয়। এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাসিকের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন ও প্রধান প্রকৌশলী মোঃ শরিফুল ইসলাম।
রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন দায়িত্ব গ্রহণের পর ওয়ার্ডের ক্ষতিগ্রস্থ রাস্তা ও ড্রেনসমূহের উন্নয়নে প্রকল্প গ্রহণ করেন। ৩ হাজার কোটি টাকার রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পটি ১৮ ফেব্রুয়ারি ২০২০ সালে প্রকল্পটি অনুমোদিত হয়।
মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের ৩০টি ওয়ার্ডের ক্ষতিগ্রস্ত রাস্তার রক্ষণাবেক্ষণ এবং নতুন রাস্তা নির্মাণ কাজ অব্যাহত রেখেছে রাজশাহী সিটি কর্পোরেশন। এ প্রকল্পের আওতায় নির্মিতব্য ড্রেনের দৈর্ঘ্য ১ হাজার ৬৫ মিটার। চুক্তিপত্র অনুযায়ী এ কাজে ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৮৪ লাখ ৮ হাজার ৫২ টাকা। কাজটির ঠিকাদারি প্রতিষ্ঠান এ আর কন্সট্রাকশন।
উদ্বোধনকালে ১৯নং ওয়ার্ড (উত্তর) আওয়ামীলীগ সভাপতি মোঃ হাসেন মন্ডল, ওয়াসা শ্রমিকলীগ সভাপতি মোঃ আশরাফ আলী, রাসিকের সহকারী প্রকৌশলী সৈয়দ সাঈদ আহম্মেদ সানি, উপ-সহকারী প্রকৌশলী মোঃ রাকিবুল ইসলাম, ঠিকাদার আমিন উপস্থিত ছিলেন। পরে রাসিকের প্রধান প্রকৌশলী ওয়ার্ডে চলমান বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

মার্চ ১৯
০৬:১১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত