Daily Sunshine

নওহাটায় মশক নিধন কর্মসুচির উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী পবার নওহাটা পৌর মশক নিধন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে প্রধান অতিথি থেকে এ কর্মসুচির উদ্বোধন করেন নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমান হাফিজ।
এসময় উপস্থিত ছিলেন, সহকারী প্রকৌশলী মো. আতাউর রহমান, উপসহকারি প্রকৌশলী মনিুরুল ইসলাম, কাউন্সিলর আজিজুল হক, দিদার হোসেন ভুলু, মাসুদ পারভেজ, মোখলেছুর রহমান, আবু বাক্কার সিদ্দিক, হাবিবুর রহমান, আফতাব উদ্দিন, আসমা বেগম, রেশভানু বেগম, রাশেদা বেগম প্রমুখ। এরআগে নওহাটা পৌরসভার নব-নির্বাচিত মেয়র, কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীবৃন্দের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নওহাটা পৌরসভা মিলনায়তনে পৌর মেয়র হাফিজুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সহকারী প্রকৌশলী মো. আতাউর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন সচিব মিজানুর রহমান। উপস্থিত ছিলেন এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর আজিজুল হক, দিদার হোসেন ভুলু, মাসুদ পারভেজ, মোখলেছুর রহমান, আবু বাক্কার সিদ্দিক, হাবিবুর রহমান, আফতাব উদ্দিন, আসমা বেগম, রেশভানু বেগম, রাশেদা বেগমসহ পৌরসভার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।

মার্চ ১৯
০৬:১০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত