Daily Sunshine

নাচোলে মৃত তজলুর লাশ ৩৫দিন পর উত্তোলন

Share

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে রহস্যজনক মৃত গোয়াল তোজাম্মেল হক তজলুর (৫০) দাফনের ৩৫দিন পর আদালতের নির্দেশে ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার কবর থেকে লাশ উত্তোলণ করা হয়েছে।
বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বেনীপুর সুকতলা কবরস্থান থেকে তজলুর লাশ উত্তোলনের সময় নিবার্হী ম্যাজিস্ট্রেট চন্দন কর, নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. শাকিল মাহমুদ, নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, ওসি (তদন্ত) আব্দুল ওয়াহাব, মামলার বাদি বাবলু, স্থানীয় গণমাধ্যম কর্মীগণ এসময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, উপজেলার ভেরেন্ডি বাজার থেকে গত ৭ ফেব্রুয়ারি নিখোঁজ হন উপজেলার বেনীপুর সুকতলা গ্রামের জোহাক আলীর ছেলে তোজাম্মেল হক তজলু। খবর পেয়ে ঘটনার পরদিন ভেরেন্ডি বাজারের মোবাইল টাওয়ারের পাশ থেকে একটি পরিত্যাক্ত রিং পাটের ভিতর থেকে তজলুর মৃতদেহ উদ্ধার করে তার স্বজনরা।
ওইদিন বিকেলে তজলুকে বেনীপুর সুকতলা পাড়ার কবরস্থানে দাফন করা হয়। পরে মৃতের আপন ভাতিজা বাবলু নাচোল থানায় হত্যা মামলা দয়ের করতে যান কিন্ত থানার ওসি আদালতে মামলা করার পরামর্শ দেন।
গত ১৫ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জের নাচোল আমলী আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন বাবলু। বিজ্ঞ আদালত মামলাটি এফ আই আর হিসেবে রেকর্ড করার জন্য ওসি নাচোল থানাকে নির্দেশ প্রদান করেন। বাদীর আবেদনের পেক্ষিতে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তজলুর লাশ ময়না তদন্তের জন্য উত্তোলণ করে মর্গে পাঠানো হয়।

মার্চ ১৯
০৬:০৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত