Daily Sunshine

পুঠিয়ায় জুয়া খেলার সময় পাঁচজন আটক

Share

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় পাঁচ জুয়ারড়িকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। গত বুধবার দিবগত রাত সাড়ে দশটার দিকে উপজেলার ভালুকগাছি ফুলবাড়ী কৈপুকরিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।
আকৃতরা হলো, উপজেলার ফুলবাড়ী মধ্যপাড়া গ্রামের কার্তিক মন্ডলের ছেলে হোসেন আলী (৪৫), একই এলাকার তনজিত মন্ডলের ছেলে রুবেল আলী (৩৫), ফুলবাড়ী কৈপুকরিয়া গ্রামের আজাহার আলীর ছেলে হাফিজুর রহমান (৩৫), নন্দনপুর নতুনপাড়া গ্রামের এরশাদের ছেলে বাচ্চু (৪০) ও কৈপুকুরিয়া সরদারপাড়া গ্রামের মুরশেদ খাঁর ছেলে উজ্জল খাঁ (৩০)।
পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ওয়ারেন্টের আসামী ও মাদক উদ্ধারের অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানা পুলিশ ফুলবাড়ী মধ্যপাড়া গ্রামের হোসেন আলীর বাড়ির আঙ্গিনা হতে হাতেনাতে জুয়া খেলা সময় তাদের আটক করে। পরে তাদেরকে থানায় সোপর্দ করা হয়।
এসময় তাদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত দুই হাজার নয়শত চল্লিশ টাকা ও জুয়া খেলার তাসসহ জুয়ার বিভিন্ন সরমঞ্জামাদি আটক করা হয়। বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মার্চ ১৯
০৬:০৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত