Daily Sunshine

নিউজিল্যান্ডে টি-২০ সিরিজ খেলবেন না তামিম

Share

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডের পক্ষে টি- টোয়েন্টি সিরিজ খেলবেন না সফরকারী বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। বৃহস্পতিবার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে টি-টোয়েন্টি না খেলার কথা জানিয়েছেন তামিম ইকবাল। সম্পূর্ন ব্যক্তিগত কারণেই খেলছেন না বলে জানান তিনি। স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে ডানেডিনে ওয়ানডে সিরিজ শুরু হবে ২০ মার্চ।
ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তামিম ইকবাল বলেন, বাংলাদেশ থেকে সফরে আসার আগেই নির্বাচক এবং কোচের সঙ্গে এ বিষয়ে আলোচনা করেছেন। সিদ্ধান্তের বিষয়টি টিম ম্যানেজমেন্টকে আগেই জানিয়ে রেখেছেন। আজ শুধু মিডিয়ার সামনে আনুষ্ঠানিক ঘোষণা দিলেন।
তামিম বলেন, ‘আমি টি-টোয়েন্টি সিরিজে থাকব না। নিউজিল্যান্ডে আসার আগেই কোচ ও নির্বাচকদের বলেছি এটা। ব্যক্তিগত কারণে টি-টোয়েন্টি সিরিজটি খেলতে পারব না। দলের জন্য শুভকামনা থাকবে। ওয়ানডে অধিনায়ক হিসেবে আশা করব টি-টোয়েন্টি দল ভালো করবে।’

মার্চ ১৯
০৬:০৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত