Daily Sunshine

দ. আফ্রিকা ইমার্জিংয়ের বিপক্ষে জাহানারা, রুমানা

Share

স্পোর্টস ডেস্ক: পাঁচ ওয়ানডের সিরিজ খেলতে চলতি মাসের শেষ দিকে বাংলাদেশে আসছে দক্ষিণ আফ্রিকা নারী ইমার্জিং দল। সবগুলো ম্যাচ হবে সিলেটে।
হোম সিরিজের জন্য বৃহস্পতিবার ২২ জনের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে রয়েছে একাধিক জাতীয় দলের ক্রিকেটারও। নিগার সুলতানা জ্যোতিকে অধিনায়ক করা হয়েছে। দলে রয়েছেন বাংলাদেশ নারী দলের অধিনায়ক রুমানা আহমেদ, পেসার জাহানারা আলম। সঙ্গে রয়েছেন মুর্শিদা খাতুন, লতা মন্ডল, শারমিন সুলতানা, খাদিজা-তুল-কুবরা ও পান্না ঘোষের মতো অভিজ্ঞ ক্রিকেটার।
২৮ মার্চ বিকেল ৫টা ২০ মিনিটে ঢাকায় নামবে অতিথিরা। সেদিনই তারা চলে যাবে সিলেটে। প্রথম কোভিড টেস্ট হবে ওইদিনই। পরের তিন দিন অতিথিরা কোয়ারেন্টাইন করবে রোজ ভিউ হোটেলে। ৩১ মার্চ দ্বিতীয় কোভিড টেস্ট হবে। সবাই নেগেটিভ আসলে ১ এপ্রিল থেকে ৩ এপ্রিল পর্যন্ত চলবে অনুশীলন।
৪ এপ্রিলে প্রথম ওয়ানডে হবে। পরের চারটি ম্যাচ যথাক্রমে ৬, ৮, ১১ ও ১৩ এপ্রিল। পরদিন সকালে ঢাকা ফেরার পর সেদিন সন্ধ্যার ফ্লাইটে দক্ষিণ আফ্রিকার নারীরা দেশের উদ্দেশ্যে রওনা হবেন।
বাংলাদেশ ইমার্জিং দল: নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), রুবায়া হায়দার ঝিলিক, ফারিয়া ইসলাম তৃষ্ণা, নুজহাত তাসকিনা টুম্পা, রাবেয়া, মুর্শিদা খাতুন, লতা মন্ডল, শবনম মোস্তারি, শারমিন সুলতানা, রিতু মনি, দিশা বিশ্বাস, ফারজানা হক পিংকি, সুরাইয়া আজমিম, জাহানারা আলম, ফাহিমা খাতুন, সানজিদা আক্তার, শামীমা সুলতানা, খাদিজা-তুল-কুবরা, রুমানা আহমেদ, সালমা সুলতানা, নাহিদা আক্তার, পান্না ঘোষ।

মার্চ ১৯
০৬:০৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত