Daily Sunshine

বায়া ব্রিজে ফাটল, যাত্রীদের দূর্ভোগ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী- নওগাঁ মহাসড়কের নগরীর উপকন্ঠে বায়া ব্রীজে ফাটল দেখা দিয়েছে। এতে ওই ব্রীজের উপর দিয়ে সকাল থেকে সকল যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে প্রশাসন। এখন বিকল্প পথে চলছে যানবাহন। বৃহস্পতিবার সকালে এ ঘটনার পর যাত্রীদের মধ্যে চরম দূভোর্গ নেমে এসেছে।
সংশ্লিষ্টরা জানান, সকালে ব্রীজে ফাটলের বিষয়টি লক্ষ্য করার পর ব্রীজের উপর দিয়ে সকল যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়। পবা থানার অফিসার ইনচার্জ শেখ মো: গোলাম মোস্তফা জানান, বর্তমানে রাজশাহী -নওগাঁ মহাসড়কের ভারী যানবাহন (বাস- ট্রাক) বায়া-দুয়ারি- নওহাটা কলেজ মোড় দিয়ে চলাচল করছে। এছাড়া হালকা যানবাহন চলাচল করছে বায়া স্কুল এন্ড কলেজের (বায়া হাট) পাশ দিয়ে।
আরএমপি এয়ারপোর্ট থানার অফিসার্স ইনচার্জ নূর-ই-আলম সিদ্দিকী বলেন, বায়া শিশু পরিবারের পাশে রাজশাহী-নওগাঁ সড়কের ওপর বায়া ব্রিজটি অনেক আগের। রাস্তা প্রশস্তকরণের জন্য ব্রিজটির পাশেই তৈরী হচ্ছে নতুর ব্রিজ। যে কারণে পুরাতন ব্রিজের পূর্বদিকের রেলিং সরিয়ে ফেলে। এতে পুরাতন ব্রিজের ক্ষতি হয় এবং মাটি দেবে যায়। এছাড়াও ব্রিজের পাশের রাস্তায় ফাটল ধরে। জানমালের নিরাপত্তায় ঠিকাদার প্রতিষ্ঠান ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ রাস্তা বন্ধ করে দেয়। কর্তৃপক্ষ জানিয়েছে অতিসত্বর একটি বেইলি ব্রিজ নির্মাণ করা হবে। বর্তমানে বায়া দুয়ারী হয়ে যানবাহন নওহাটা কলেজ মোড় দিয়ে নওগাঁ-রাজশাহী সড়কে যাতায়াত করছে।
সংশ্লিষ্টও কর্তৃপক্ষ জানায়, এই রাস্তায় সরাসরি চলাচলের জন্য যত তাড়াতাড়ি সম্ভব বেইলীব্রীজ নির্মান করা হবে। ততদিন এই বিকল্প পথেই চলাচল করতে হবে যানবাহন গুলোকে।

মার্চ ১৯
০৬:০৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত