Daily Sunshine

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কেক কাটলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার: সুবিধাবঞ্চিত শিশুদের সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উদযাপন করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সুবিধাবঞ্চিত শিশুদের সাথে কেক কেটে, বেলুন ও পায়রা উড়িয়ে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করেন তিনি।
এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন শিশুদের মাঝে চকলেট বিতরণ করেন ও তাদের আদর- স্নেহ করেন। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে শিশুদের কাছে বিভিন্ন প্রশ্ন জিজ্ঞাসাও করেন মেয়র।
বুধবার দুপুরে নগরীর উপশহরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে রাজশাহীর সমাজসেবা অধিদফতরের আওতাধীন শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্রের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল, রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের অনেক স্নেহ করতেন, ভালোবাসতেন। বঙ্গবন্ধুর মতোই তাঁরই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্নে শেখ হাসিনা শিশুদের ভালোবাসেন। সুবিধা বঞ্চিত ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন বর্তমান সরকার বিভিন্ন কল্যানমূলক কাজ করছে। শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্র প্রতিষ্ঠা তার মধ্যে অন্যতম একটি কাজ।
মেয়র আরো বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। শিশুদের ছোট থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে ও মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক একেএম সরোয়ার জাহান। সার্বিক তত্ত্বাবধায়নে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্রের উপ-পরিচালক নূরল আলম প্রধান। উপস্থিত ছিলেন বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মনিরা খাতুন, সহকারী পরিচালক আবু তাহের, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক ড. আব্দুল্লা আল ফিরোজ, ১৪ নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক সহ অন্যান্যরা।

মার্চ ১৮
০৬:৪২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত