Daily Sunshine

বাটলারের দিনে মরগানের রেকর্ড, ভারতের হার

Share

স্পোর্টস ডেস্ক: দিনটার কথা হয়ত অনেক দিন মনে রাখবেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান। টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে প্রথম ক্রিকেটার হিসেবে শততম ম্যাচ খেলে ফেললেন মরগান। তবে তার রেকর্ডের দিনটা নিজের করে নিলেন জস বাটলার। তার ব্যাটিং তাণ্ডবে ভারতকে হারিয়ে ৫ ম্যাচের সিরিজে সফরকারীরা এগিয়ে গেলেন ২-১ ব্যবধানে।
মঙ্গলবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামে ভারত। তবে আগের দুই ম্যাচের মতো এবারেও শুরুটা ভালো হয়নি রোহিত-কোহলিদের। স্কোর বোর্ডে মাত্র ২৪ রান তুলতেই ভারত হারায় ওপেনার লোকেশ রাহুল (০), রোহিত শর্মা। ভারতের হয়ে অভিষিক্ত ম্যাচে ফিফটি পাওয়া ইশান কিশানও খুব বেশি সময় থাকতে পারে নাই।
সিরিজের প্রথম ম্যাচে রানের খাতা খুলতে না পারা ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি টানা দুই ম্যাচে খেললেন ৭৩* ও ৭৭* রানের ইনিংস। যার স্কোরে ভর করেই সম্মানজনক টার্গেট ছুড়তে পারে স্বাগতিকরা। ম্যাচে চতুর্থ উইকেটে কোহলির সঙ্গে ৪০ রানের জুটি গড়ে ফেরেন ঋষভ পন্থ (২৫)। দলীয় ৮৬ রানে ফেরেন স্রেয়াশ আইয়ার (৯)। এরপর হার্দিক পান্ডিয়াকে সঙ্গে নিয়ে ৩৫ বলে ৭০ রানের এক দারুণ জুটি গেড়েন কোহলি।
তবে স্কোর মাঝারি মানের হলেও ইংলিশদের কাছে খুব বেশি পাত্তা পেলো না ভারতীয় বোলারর্।া ভারতকে একপ্রকার উড়িয়ে দিলেন বিশ্বকাপ জয়ী উইকেট কিপাার ব্যাটসম্যান জস বাটলার। ৫২ বলে ৫টি চার ও ৪টি ছক্কায় অপরাজিত ৮৩ রান করেন বাটলার। ২৮ বলে ৫ চারে ৪০ রান করেন জনি বেয়ারস্টো। কোহলিদের বিপক্ষে ১৫৭ রানের সহজ টার্গেট তাড়ায় ১০ বল হাতে রেখেই ৮ উইকেটের জয় নিশ্চিত করে ইংল্যান্ড। এই জয়ে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ এগিয়ে গেল ইয়ন মরগানের নেতৃত্বাধীন দলটি। দুর্দান্ত ফিফটি গড়ে ম্যাচ সেরা হন জস বাটলার।

মার্চ ১৮
০৬:৩৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত