Daily Sunshine

কিউই শিবিরে দুঃসংবাদ, ছিটকে গেলেন রস টেলর

Share

স্পোর্টস ডেস্ক: বাঁ কনুইয়ের চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ থেকে আগেই ছিটকে গিয়েছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। এবার নতুন দুঃসংবাদ পেলো কিউই শিবির। দলের আরেক অভিজ্ঞ ক্যাম্পেইনার রস টেলরকেও বাংলাদেশের বিপক্ষে পাচ্ছে না ব্ল্যাক ক্যাপসরা।
তবে টেলরের এ ছিটকে যাওয়ার মাত্র এক ম্যাচের জন্য। বাম হ্যামস্ট্রিংয়য়ে চির ধরার কারণে ২০ মার্চ অনুষ্ঠেয় প্রথম ওয়ানডে দল থেকে সরিয়ে নেয়া হয়েছে টেলরকে। তার জায়গায় দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার মার্ক চ্যাপম্যান। গেল ১১ মার্চ প্লাঙ্কেট শিল্ডে তার দল সেন্ট্রাল স্ট্যাগসের হয়ে ওয়েলিংটন ফায়ারবার্ডসের বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে চোটে পড়েন টেলর। ডানেডিনে তার চিকিৎসা ও তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।
কিউই কোচ গ্যারি স্টিড অবশ্য ওয়ানডে সিরিজের শেষ দুই ম্যাচে টেলরকে দলে পাওয়ার ব্যাপারে আশা প্রকাশ করেছেন। স্টিড বলেন, ‘সিরিজের ঠিক আসে রসের সঙ্গে যা হয়েছে তা হতাশাজনক। তবে এটা ছোট্ট একটা চির মাত্র। আমরা আশা করছি, কিছুটা বিশ্রাম আর পুনর্বাসনের মধ্যে গেলেই ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডেতে ফিরতে পারবে সে।’
একইসঙ্গে অলরাউন্ডার মার্ক চ্যাপম্যানকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে কোচ বলেন, ‘শেষ কিছু দিনে টি-টোয়েন্টিতে মার্ক যেভাবে খেলেছে, তাতে ওয়ানডেতে তার ডাক পাওয়াটা রোমাঞ্চকর। একাদশে অন্তর্ভুক্ত হলে তার পারফরমেন্সের ব্যাপারে আমি খুবই আশাবাদী।’ আগামী ২০ মার্চ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ দিয়ে মাঠের লড়াইয়ে নামবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। ওয়ানডে সিরিজ শেষে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ।

মার্চ ১৮
০৬:৩৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত