Daily Sunshine

রাণীনগরে চোর সন্দেহে যুবককে আটক

Share

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে চোর সন্দেহে আব্দুল হাকিম (২৭) নামে একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার ত্রিমোহনী বাজার থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে ১৫১ ধারায় মামলা রুজু করে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।
রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, মঙ্গলবার বিকেলে উপজেলার ত্রিমোহনী বাজারে সন্দেহজনক ভাবে ঘোরা ফেরা করার সময় স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। এরপর চোর সন্দেহে তাকে আটক করে।
এ ঘটনায় রাতেই হাকিমের বিরুদ্ধে ১৫১ ধারায় মামলা রুজু করে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। আটক হাকিম রাণীনগর উপজেলার ভবানীপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

মার্চ ১৮
০৬:৩৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত