Daily Sunshine

নগরীতে আজ শুরু হচ্ছে ৪র্থ আবাসন মেলা

Share

স্টাফ রিপোর্টার : “মুজিববর্ষের শপথ আবাসন হবে নিরাপদ” স্লোগান কে সামনে রেখে রাজশাহী মহানগরীতে গ্রীণ প্লাজায় আজ বৃহস্পতিবার থেকে ৫দিন ব্যাপী শুরু হচ্ছে ৪র্থ আবাসন মেলা।
রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স অ্যাসোসিয়েশনের (রেডা) উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়েছে। অন্যান্য বছরের তুলনায় এবার মেলা মেগা পরিসরে আয়োজন করা হচ্ছে। সকাল সাড়ে ১০ রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি থেকে আবাসন মেলার উদ্বোধন করবেন। রেডার সভাপতি তৌফিকুর রহমান লাভলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আনওয়ার হোসেন, রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ, রাজশাহী সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শামসুল আলম, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মনিরুজ্জামান মনি।
রেডার সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী জানান, ইতিমধ্যে মেলার সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ফ্ল্যাট ক্রেতারা যারা সারাজীবনে সঞ্চয় দিয়ে ফ্ল্যাট সঠিক ভাবে ক্রয় করতে পারে এবং প্রতারিত না হয় মূলত সেই জন্য এই মেলার আয়োজন। আবাসনের যাবতীয় বিষয়াদি নিয়ে জমির মালিক ও ক্রেতারা বিভিন্ন ধরনের তথ্য সংগ্রহ করতে পারবেন এ মেলায়। মেলায় তুলে ধরা হবে রেডার সদস্যদের নির্মাণ করা ভবনের গুনগত মানের বিষয়টিও। নগরীতে যত্রতত্রভাবে ভবন নির্মাণ করে যে ব্যবসা চলছে সে বিষয়ে ক্রেতাদের সচেতন করা হবে বলে জানান তিনি। এবার মেলায় বিশেষ আয়োজন থাকছে প্রতিদিন র‌্যাফেল ড্র। তিনি আরো জানান, এবারের মেলায় ১৩টি ডেভেলপার কোম্পানিসহ প্রায় ৫৫টি কোম্পানি অংশ গ্রহণ করবে।
এবারের মেলায় অংশ গ্রহণ করছে আল-আকসা ডেভেলপার্স প্রাঃ লিঃ, মেসার্স রহমান ডেভেলপার্স এন্ড এ্যাসোসিয়েট, রেড ব্রিক প্রপাইটিজ, আদ্বিন প্রপাইটিজ লিঃ, শামস্ রিয়েল এস্টেট কো. লি., আমানা হোমস লিঃ, পারফেক্ট লিভিং, শ্যামল ছায়া হাউজিং লিঃ, কবির হাসেন, রিচ টাউন লিঃ, সবুজ প্রপার্টিজ, রাঙ্গাপরি ডেভেলপার এন্ড প্রপার্টিজ, সুকরান ডেভেলপার্স, ইউরো ইলেভিটর (বিডি) লিঃ, বেঙ্গল সিমেন্ট, গ্রিণপাক টেকনোলজি লিঃ, মালটিপুল ট্রডিং, টি আর এন্টারপ্রাইজ, হোসেন এন্ড কো., আ.এ.কে সিরামিক্স, রাজশাহী উন্নয়ন কর্র্তৃপক্ষ, বারজার, ঢাকা ব্যাংক লিঃ, চিলিজ, ফায়ার সার্ভিস। কো-স্পনসার মেসার্স আল মানার স্টীল।

মার্চ ১৮
০৬:২৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত