Daily Sunshine

বাগমারায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে এক দিনের ক্রিকেট টুর্নামেন্ট

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে রাজশাহীর বাগমারা উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আন্তঃ পৌরসভা-ইউনিয়ন একদিনের ক্রীকেট টুর্নামেন্ট ভবানীগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
টুর্নামেন্টে উপজেলা প্রশাসনসহ দুই পৌরসভা ও ১৬টি ইউনিয়ন অংশ গ্রহন করে। টুর্নামেন্টে গনিপুর ইউনিয়ন চ্যাম্পিয়ন ও শুভডাঙ্গা ইউনিয়ন রানার্স আপ হয়। খেলা শেষে বিজয়ীদের মাঝে ট্রফি প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশন (ভূমি) মাহমাদুল হসান, পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, বিএমডিএর সহকারী প্রকৌশলী রেজাউল করিম, প্রকল্প গণিপুর ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান রঞ্জু, শুভডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম। খেলা আম্পায়ারের দায়িত্ব পালন করেন, নজরুল ইসলাম, সিরাজুল ইসলাম ও রাজু আহম্মেদ।

মার্চ ১৭
০৬:২৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত