Daily Sunshine

গৃহ নির্মাণ কজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান

Share

প্রেস বিজ্ঞপ্তি: মুজিবশত বর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার গৃহহীনদের মাঝে গৃহ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।
মঙ্গলবার সকালে রাজশাহী পবা উপজেলার বরগাছী ইউনিয়েনের মাধবপুর এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতির অংশ হিসেবে গৃহ নির্মাণ কজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ও জেলা পরিষদের সাধারণ সদস্য-৪ এমদাদুল হক। এসময় আরো উপস্থিত ছিলেন প্রকৌশলী মাসুক-ই-মাহমুদ, উপ-সহকারী প্রকৌশলী সুজাউল হাসান। উদ্বোধন শেষে দোয়া মাহফিলে অংশ নেন জেলা পরিষদ চেয়ারম্যান সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
দোয়া মাহফিল শেষে দিনমজুর আজহার আলী ও তার পরিবার জেলা পরিষদের চেয়ারম্যানে জন্য দোয়া করলে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, আপনাদের বাড়ী আমি তৈরি করে দিচ্ছি না, এ বাড়ী আপনাদের দিচ্ছে জননেত্রী শেখ হাসিনা। মুজিব শতবর্ষ উপলক্ষে তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন এদেশের গৃহহীন মানুষের মাঝে তিনি বাড়ী তৈরি করে দিবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার তার প্রতিশ্রুতি রক্ষা করছেন জেলা পরিষদের মাধ্যেমে। প্রধানমন্ত্রী তার তহবিল থেকে জেলা পরিষদকে যে অর্থ দিয়েছেন, সেই অর্থ দিয়েই জেলা পরিষদ আপনাদের জমিতে বাড়ী নির্মান বাস্তবায়ন করছে। আমরা আপনাদের কথা দিচ্ছি, অতি শীঘ্রই এই নির্মাণ কাজ শেষ করে আপনাদের কাছে বাড়ী হস্তান্তর করবো। আপনারা আমার জন্য দোয়া না করে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, তিনি যেন সুস্থ্য ও ভালো থাকেন।

মার্চ ১৭
০৬:২৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত