Daily Sunshine

নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার

Share

স্টাফ রিপোর্টার: মঙ্গলবার রাজশাহী মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
সেমিনারে প্রধান অতিথি ছিলেন রাজশাহীর বিভাগীয় কমিশনার ড. মো: হুমায়ন কবীর। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: কামরুজ্জামান, পবা উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার। সেমিনারে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ নাজমুল হক। বক্তব্য রাখেন জনশক্তি ও কর্মসংস্থান অফিস রাজশাহীর সহকারি পরিচালক আব্দুল হান্নান, রাজশাহী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের চীফ ইন্সট্রাক্টর রবিউল ইসলাম, দৈনিক সোনার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, সচেতন রাজশাহীর প্রতিনিধি রোকসানা পারভিন, রাজশাহী উইমেন চেম্বারের সভাপতি মেনিকা মতিন জোনাকী, ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারন সম্পাদক সেকেন্দার আলী প্রমুখ।
সেমিনারে প্রধান অতিথি বলেন, দক্ষ হয়ে বৈধ পথে বিদেশে যাবার জন্য সকলকে জানাতে হবে। এবং টাকাও পাঠাতে হবে বৈধ পথে। তাহলে ক্ষতিগ্রস্থ হবার সম্ভাবনা যেমন থাকেনা, তেমনি দেশও লাভবান হবে।

মার্চ ১৭
০৬:২৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত