Daily Sunshine

ক্রিকেটার শুভকে বাঁচানো গেল না

Share

স্পোর্টস ডেস্ক: মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত অনুর্ধ্ব-১৫ দলের ক্রিকেটার শাহরিয়ার কবির শুভ মারা গেছেন। প্রায় একমাস মৃত্যুর সঙ্গে লড়াই করে মঙ্গলবার জাতীয় নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সোহরাওয়ার্দী শুভর বাবা ও রংপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক রশীদ বাবু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে বসুন্ধরা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনা শুভ ও সোহান আহত হয়। প্রথমে শুভকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
পরে শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে নিউরোসায়েন্স হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়। মঙ্গলবার বাদ আসর রংপুরে জুম্মাপাড়া করিমীয়া নুরুল উলুম মাদরাসা প্রাঙ্গণে মরহুমের নামাজে জানার পর স্থানীয় মুন্সিপাড়া কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
রংপুরের জুম্মাপাড়া এলাকার আসলাম আলী ও সাজেদা বেগমের কনিষ্ঠ সন্তান শুভ ঢাকার বিকেএসপিতে পড়াশোনা করেতেন। খেলেছেন বাংলাদেশ অনুর্ধ্ব-১৫ ক্রিকেট দলে। এছাড়া রংপুর জেলা ও বিভাগীয় ক্রিকেট দলেও খেলেছেন। ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় বিয়ের আয়োজন সম্পন্ন করেন ক্রিকেটার নাসির হোসেন। ওই অনুষ্ঠানে পরিবারের লোকজন এবং আত্মীয়-স্বজনরা ছাড়াও রংপুরের উদীয়মান কয়েকজন খেলোয়াড় উপস্থিত ছিলেন। সেখানে শুভও ছিলেন। শুভর অকাল মৃত্যুতে পরিবারসহ গোটা এলাকায় শোকের মাতম বইছে।

মার্চ ১৭
০৬:২১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত