Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত ব্যক্তি হচ্ছেন, জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের চামাটোলা-খাপরাটোলা গ্রামের মৃত সলিম উদ্দিনের ছেলে আলাউদ্দিন।
আদালত সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ১৩ মার্চ র‌্যাবের একটি দল শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের চকঘোড়াপাখিয়া গ্রামের জনৈক জামালের আমবাগানে অভিযান চালিয়ে ৮টি পিস্তল, ১৪০ রাউন্ড গুলি ও ১৬টি ম্যাগজিনসহ তাকে আটক করে। এ ঘটনায় র‌্যাবের ডিএডি মোফাজ্জল হোসেন আলাউদ্দিনকে আসামী করে শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন। পরে, মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মাসুদ রানা অধিক তদন্ত শেষে ২০১৬ সালের ১৩ এপ্রিল আলাউদ্দিন ও নাসিরকে আসামী করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
সাক্ষ্য প্রমাণাদী শেষে আদালতের বিচারক আলাউদ্দিনকে দোষী সাব্যস্ত করে উপরোক্ত রায়ে দন্ডিত করেন। অপর আসামী নাসিরকে বেকসুর খালাস প্রদান করা হয়। মামলার আসামী পক্ষে আইনজীবী ছিলেন আব্দুল ওয়াদুদ এবং রাষ্ট্রপক্ষে ছিলেন অতিরিক্ত সরকারি কৌশুলী আঞ্জুমান আরা।

মার্চ ১৭
০৬:২০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত