Daily Sunshine

দুস্থ ব্যক্তির কর্মসংস্থানে অটোভ্যান দিল ফেসবুক গ্রুপ

Share

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে কর্মসংস্থান সৃষ্টির লক্ষে অর্থ সংগ্রহ করে অসহায় দুস্থ্য এবং বাক প্রতিবন্ধি আনোয়ার হোসেন আন্ত নামের এক ব্যক্তিকে অটোভ্যান দিয়েছে ফেসবুক গ্রুপ তিলকপুর পরিবার নামের একটি সংগঠন।
মঙ্গলবার বিকালে উপজেলার তিলকপুর বাজারে ফেসবুক ভিত্তিক গ্রুপ তিলকপুর পরিবারের আয়াজনে ইউনিয়নের নওজোর গ্রামের অসহায় দুস্থ এবং বাকপ্রতিবন্ধি আনোয়ার হোসেন আন্তকে কর্মসংস্থান সৃষ্টির লক্ষে অটোভ্যান কিনে দিয়েছে তিলকপুর পরিবার।
জানা যায়, গত ২৭ ফেব্রুয়ারি তিলকপুর ইউনিয়নের নওজোর গ্রামের আনোয়ার হোসেন আন্ত নামের এক প্রতিবন্ধী দুস্থ ব্যাক্তির ভ্যান চুরি হয়। এত সে কর্মহীন হয়ে পড়ে। বিষয়টি নিয়ে ফেসবুক ভিত্তিক গ্রুপ তিলকপুর পরিবারের পক্ষ থেকে একটি নতুন ভ্যান কিনে দেওয়ার জন্য পোস্ট দেওয়া হয়।
এ পোস্টের মাধ্যমে দেশ ও দেশের বাহিরে থেকে অর্থ সহায়তা এবং গ্রুপের সদস্যদের নিজেদের অর্থ সংগ্রহ করে ওই ব্যক্তিকে অটোভ্যান কিনে দেওয়া হয়। ভ্যান উপহার দেওয়ার সময় উপস্থিত ছিলেন তিলকপুর পাবলিক লাইব্রেরি সভাপতি এবং তিলকপুর পরিবার গ্রুপের অ্যাডমিন ও মডারেটররা।
তিলকপুর পরিবার গ্রুপের অ্যাডমিন আল-আমিন বলেন, আনোয়ার হোসেন আন্তর একমাত্র জীবিকা নির্বাহ করার সম্বলটি চুরি যাওয়ায় সে কর্মহীন হয়ে পরে। এতে সে পরিবার নিয়ে মানবেতর জীবন কাটায়। তার এই কষ্ট লাঘবের জন্য আমরা অর্থ সংগ্রহ করে তাকে একটি রিক্সা-ভ্যান ক্রয় করে দেই। এটি আমাদের একটি ক্ষুদ্র প্রয়াস।

মার্চ ১৭
০৬:২০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত