Daily Sunshine

রাজশাহীতে ট্রাফিক সপ্তাহের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার: মুজিব শতবর্ষ উপলক্ষে রাজশাহীতেও ট্রাফিক সপ্তাহ শুরু হয়েছে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ট্রাফিক বিভাগ এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করবে। মঙ্গলবার সকালে আরএমপির কমিশনার আবু কালাম সিদ্দিক নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে সপ্তাহের উদ্বোধন করেন।
আরএমপির ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার অনির্বান চাকমা উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, পরিদর্শক (শহর ও যানবাহন) মোফাক্কারুল ইসলাম প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ কমিশনার তার বক্তব্যে নগরীতে ট্রাফিক আইন মেনে চলার জন্য সাধারণ মানুষসহ পরিবহন মালিক-শ্রমিক ও চালকদের আহ্বান জানান। পরে তিনি করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় গণপরিবহণের মালিক, শ্রমিক ও যাত্রীসহ জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ করেন। এছাড়া ট্রাফিক আইন সচেতনতামূলক লিফলেটও বিতরণ করেন পুলিশ কমিশনার।

মার্চ ১৭
০৬:১৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত