Daily Sunshine

স্বাস্থ্যবিধি মানাতে আবারও মাঠে জেলা প্রশাসন

Share

স্টাফ রিপোর্টার: আবার বাড়ছে করোনা সংক্রমণ। সর্বশেষ দেশে ২৪ ঘণ্টায় ২৬ জনের মৃত্যু হয়েছে। এমন পরিস্থিতিতে সাধারণ মানুষ স্বাস্থবিধি মানছেন না। তাই, করোনা সংক্রমণ বাড়তে থাকায় রাজশাহীতে স্বাস্থ্যবিধি মানাতে মাঠে নেমেছে জেলা প্রশাসন। মাস্ক না পড়লে গুণতে হবে জরিমানা।
সোমবার সকাল থেকে নগরীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার পাশাপাশি মাস্ক বিতরণ করা হয়। এতে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হুসাইন।
তিনি জানান, করোনা সংক্রমণ থেকে রক্ষায় স্বাস্থ্যবিধি মেনে চলা বাধ্যতামূলক। এরইমধ্যে মন্ত্রীপরিষদ সচিবালয় থেকে এ সংক্রান্ত নির্দেশনা জারি করা হয়েছে।
তাই রাজশাহী নগরীতে সকাল-বিকেল ভ্রাম্যমাণ আদালতের ৪টি টিম মাঠে থাকবে। অস্বচ্ছল ব্যক্তিরা বিনামূল্যে মাস্ক পাবেন। তবে সামর্থ্যবান কেউ মাস্ক ব্যবহার না করলে জরিমানা গুণতে হবে।

মার্চ ১৬
০৬:৫২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত